উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে গাংনীতে ২ জনের প্রার্থীতা প্রত্যাহার

মেহেরপুর প্রতিনিধিঃ
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে গাংনীতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ১৬ জন প্রার্থীদের মধ্যে প্রত্যাহারের শেষ দিনে ২ জন চেয়ারম্যান প্রার্থী তাদেও মনোনয়ন পত্র প্রত্যাহার কওে নিয়েছেন।
জানা গেছে, মেহেরপুর জেলা কৃষকলীগৈর সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন ও উপজেলা যুবলীগৈর যুগ্ম সাধারন সম্পাদক মজিরুল ইসলাম ২জন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাহার করেছেন। বাদবাকী সকল প্রার্থী তারা ভোটযুদ্ধে লড়বেন। প্রার্থীদের মধে রয়েছেন- উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক, মেহেরপুর -২ গাংনী আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের সহধর্মিনী এবং গাংনী উপজেলা মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক লায়লা আরজুমান বানু শিলা, গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. শফিকুল আলম, গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড, রাশেদুল হক জুয়েল, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, গাংনী উপজেলা যুবলীগৈর সভাপতি মোশাররফ হোসেন, ,গাংনী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী হকার্স সমিতির সেক্রেটারী মহিবুল ইসলাম ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং গাংনী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভূট্টো তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান পদে স্বেচ্ছাসেবলীগের নেতা দেলোয়ার হোসেন মিঠু, কৃষকলীগ নেতা ফারুক হাসান ও ছাত্রলীগ নেতা রেজাউল হক ।
একইভাবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, স্বেচ্ছাসেবকলীগ নেত্রী নাসিমা খাতুন, মহিলা নেত্রী জাকিয়া আক্তার আল্পনা প্রমুখ।
উল্লেখ্য, আগামী ২১ মে ২য় ধাপে গাংনী উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে।

Related posts

Leave a Comment